upitfuture.tich, upit কি, upitfuture কি ভাবে কাজ করে, 🇧🇩𝐔𝐏𝐈𝐓 24𝐗 𝐓𝐄𝐀𝐌 𝐁𝐚𝐧𝐠𝐥𝐚𝐝𝐞𝐬𝐡🇧🇩,

 আপিফউচার টেক কি?

Upifuture Tech হল একটি বিকেন্দ্রীকৃত ধারণা যার মাধ্যমে অল্প পরিমাণ অর্থ উপার্জন করা যায় এবং একই সাথে সমমনা ব্যক্তিদের একটি সম্প্রদায়কে অবদান রাখার জন্য প্রস্তুত করা হয়। এটি BEP20 ভিত্তিক ব্লকচেইন স্মার্ট কন্ট্রাক্ট সিস্টেমে চলে যেখানে ওয়েবসাইটটি একটি স্মার্ট চুক্তির সাথে কাজ করার সুবিধার জন্য একটি ইন্টারফেস মাত্র।

Upitfuture


আপিফউচার টেক কে পরিচালনা করে?

কোনো প্রশাসক নেই। একজন নির্মাতা আছেন যিনি চুক্তি কোডটি ক্রিপ্টো কারেন্সি ব্লকচেইন BEP20 এ আপলোড করেছেন। তারপর থেকে, স্মার্ট চুক্তিটি সামগ্রিক নেটওয়ার্কের অংশ, যা খনি শ্রমিকদের দ্বারা সমর্থিত। একটি স্মার্ট চুক্তির ক্রিয়াকলাপকে প্রভাবিত করার, এটি মুছে ফেলা বা বন্ধ করার অধিকার কারও নেই। ব্লক চেইনের পূর্ববর্তী অনুলিপিগুলির সাথে অসামঞ্জস্যতার কারণে অননুমোদিত পরিবর্তন করার যেকোনো প্রচেষ্টা প্রত্যাখ্যান করা হবে।

Upit azad 24x


এটা কিভাবে পরিশোধ করে?

এটি একটি ওয়ালেট থেকে ওয়ালেট পেমেন্ট সিস্টেম অনুসরণ করে। তাই কোনো টাকা ভুল হাতে যাওয়ার কোনো সুযোগ নেই কারণ শুধুমাত্র মানিব্যাগের মালিকের কাছেই অ্যাক্সেসের চাবি আছে।

Upit mep 24x


আপিফউচার টেক কোন মুদ্রা নিয়ে কাজ করে?

Upifuture Tech BEP20 এর সাথে কাজ করে, এটি বর্তমানে বিশ্বের সুপরিচিত ক্রিপ্টো মুদ্রাগুলির মধ্যে একটি।


আমি কিভাবে প্রকল্পে অংশগ্রহণ করব?

একটি BEP20 ওয়ালেট সহ একটি কম্পিউটার বা একটি স্মার্টফোন থাকা যথেষ্ট। আমরা আপনাকে সম্প্রদায়ের মধ্যে যোগাযোগের জন্য টেলিগ্রাম ইনস্ট্যান্ট মেসেঞ্জার ইনস্টল করার পরামর্শ দিই এবং আমাদের চ্যাটে সর্বশেষ খবর, তথ্য ইত্যাদিও পেতে।

Rodmep upitfuture 24x


সৃষ্টিকর্তা কে?

নাম:- সেন্ট জর্জ ডালমেন
প্লেস:- ক্যালিফোর্নিয়া, ইউএসএ
পেশা:- প্রোগ্রাম ডেভেলপার

whatsapp. Group 🔗

https://chat.whatsapp.com/Cw2xDBfivIw4FQm3uxz8kn

No comments

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad