My professional identity is my skill

                                
My professional identity and what can I do for the business? My skills and special qualities,

  • 1. Phone Support
  • 2. Off page SEO
  • 3. Web Develop
  • 4. Graphic Design
  • 5. Data Entry
  • 6. Web Research
  • 7. Virtual Assistant
  • 8. Youtube Marketing
  • 9. Youtube Adsense
  • 10. Google Adsense
  • 11. Web Content Create
  • 12. Video Editing
  • 13. Affiliates Marketing
  • 14. CPA marketing.

Super Sort azad


যেকোনো কাজের বিষয়ে আপনারা আমার সাথে যোগাযোগ করতে পারেন। যেকোনো কাজ আমি আপনাদের সহজেই করে দিব। আমার এই দক্ষতা আছে।

 

3 comments

Anonymous said...

Nice

ak azad said...

Hi timi kemon aso

ak azad said...

আপনাদের কাছে আমার এই ওয়েবসাইটটি অনেক উপকারে আসবে। আমি নানান ধরনের বিষয় নিয়ে এখানে কাজ করে থাকি। আমি বিভিন্ন কাজের একজন ছাত্র। অনেক বিষয় বিষয়ের একজন ছাত্র। সব কাজের বিষয় অভিজ্ঞতা অর্জন করেছি। দুনিয়াটা এখন হাতের মুঠে। দুনিয়াতে যেকোনো কাজ শিখতে এখন আর মেডিকেলে যাওয়া লাগে না স্কুলে যাওয়া লাগে না। যেকোনো কম্পিউটার অফিস বা ফ্রিল্যান্স ডাটা এন্ট্রি অফিসে যাওয়া লাগবে না। সব এখন আমাদের বাসায় বাসায়। কারাতে স্মার্টফোন আছে তারাই এখন জ্ঞানের ভান্ডার। এ দুনিয়া যায় খুজবেন ইউটিউবে ওয়েবসাইটে অনলাইনে গুগলে সবই পাওয়া যায়। না হলে আমি কেন এত কষ্ট করে স্কুলে মেডিকেলে যেকোনো কলেজে ভর্তি হওয়ার কোন প্রশ্নই আসে না। দুনিয়াতে যা চাইবেন তাই পাবেন শুধু একটি কথা। আল্লাহ আপনাকে একটি মাথা দিয়েছে ওই মাথায় 12 পার্সেন্ট জ্ঞান আছে। আপনি যদি 6 পাচ্ছেন খাটানো। তাহলে দেখবেন আপনার মত একজন জ্ঞানী ব্যক্তি আর হবেনা। তাই বললাম নিজের বাসায়। 6 পাচ্ছেন জ্ঞান যদি খাটান।
তাহলে দেখবেন একদিন আপনি একজন জিনিয়াস মানুষ হবেন ধন্যবাদ কথাগুলো যদি ভুল হয়ে থাকে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad