ak azad

 আমি ডিজিটাল বিপণনকারী এসইও পেশাদার আমি এই কাজের সমস্ত লুকানো টিপস কৌশল পদ্ধতি জানি

আমি বিশ্বব্যাপী নির্দিষ্ট অবস্থান এবং কাজের পেশাদার লক্ষ্য গ্রাহকের কাছে কোনও ব্যবসায়ের প্রচার করি 

আমার ফেসবুক আউটসোর্সিং ইউটিউব বিপণনের গুগল শীর্ষ র‌্যাঙ্কিংয়ের ওয়েব কন্টেন্ট এবং গ্রাফিক্স ডিজাইন তৈরি অন্যদের রিয়েড জব করার দক্ষ পেশাদারিত্ব আছে এবং রয়েছে

আমি আউটসোর্সিং ইনস্টিটিউট বিডি থেকে ৮ মাসের পেশাদার সিও কোর্স শেষ করেছি

আমার কোর্স শেষ করার পরে আমি অনেকগুলি ব্যবহারিক লাইভ প্রজেক্ট এবং করেছি



                                                                        ak azad




I am a digital marketing SEO professional I know all the hidden tips strategy methods in this job

I promote any business to the client with the specific position and professional goal of work worldwide

My Facebook Outsourcing YouTube Marketing has and has the expertise to make Google's top-ranking web content and graphic design others a job.

I have completed 6 months professional CO course from Outsourcing Institute BD

After finishing my course I did a lot of practical live projects and
আমি একটি সিদ্ধান্ত করেছি, যেমন আমাদের গ্রামে আমি একটি ব্যবসা করব,যেমন কম্পিউটার বেসিক নিয়ে,আমার পরিচয়, আমি একজন ডান্সার আমার থেকে ভালো লাগে গান বলতে গান শুনতে নাটক আরও শর্ট ফিল্ম দেখতে, আমার নিজেরও  ইউটিউব চ্যানেল আছে ।

আমার একটি ওয়েবসাইট আছে আমার ইচ্ছা
 আমি যা জানি এই বিষয় নিয়ে আমি কাজ করবো
 আমি ইউটিউব সম্পর্কে একটানা ৮ বছর কাজ করেছি ওয়েবসাইট নিয়ে 5 বছর কাজ করেছি
 আমার জীবনটা ডান্স নিয়ে কেটে গেল এখন আমার থেকে কিছু করার ইচ্ছা আছে আমাদের গ্রামে গাইবান্ধা আমি যা জানি আমি তা সবাইকে শিখাবো

                        আমার ইচ্ছা
আমি মূলত থাকি চট্টগ্রাম ফিরোজা কলোনি মালিপাড়া  আমার ইচ্ছা আছে আমি আমাদের গ্রামে কিছু একটি করে মানুষকে দেখাবো,
যা পারি সবাইকে নিয়ে শেয়ার করে কাজ করবো,
গ্রাফিক্স ডিজাইন, ফটোশপ ডিজাইন, ভিডিও এডিটিং ,কম্পিউটার বেসিক, মোবাইলের সকল ধরনের কাজ,ইন্ট্রো তৈরি করানো, থাম্বেল তৈরি করা সুন্দর করে টাইটেলের কাজ করা.
আমার 10 বছরের অভিজ্ঞতা নিয়ে সবার সামনে আসব যে যে বিষয় নিয়ে শিখবে আমি তাকে ওই বিষয় নিয়ে কাজ শিখাব বেসিক.

আপনি যদি শিখতে চান আমার সাথে নিচে আমার নাম্বার থাকবে আমার সাথে কথা বলতে পারেন
আমি সকল ধরনের টিউটোরিয়াল 
আপনাদের সামনে উপস্থাপন করব আপনার থেকে যা জানা দরকার আমি ও বিষয় নিয়ে কাজ করে থাকি
 
যা জানার দরকার আমাদেরকে বললে সমাধান পাবেন তাই আপনাদের জন্য আমি কম্পিউটার কোর্স নিয়ে এসেছি. আমি যা জানি আপনাদের সামনে তা প্রকাশ করব ।


আমার নাম্বার : ০১৮৩০৭৭৩৮৪০

No comments

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad