Forsage.io কি , ব্লকচেন কি,

Forsage.io

আপনি যদি ব্লকচেইন প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চান, তাহলে ইউটিউবে অনুসন্ধান করুন। ব্লকচেইন প্রযুক্তির উপরে যে সিস্টেমই হোক না কেন, সেই সিস্টেম বিকেন্দ্রীভূত হয়।

কেন্দ্রীভূত কি?


কেন্দ্রীভূত ব্যবস্থার অর্থ হল এর একজন মালিক (প্রশাসক) রয়েছে৷ প্রশাসক যখনই ইচ্ছা তার প্ল্যানটি বন্ধ করতে পারেন, সম্পাদনা করতে পারেন, কারও ব্যবহারকারী আইডি ব্লকও করতে পারেন বা ওয়েবসাইট বন্ধ করে সমস্ত অর্থ হজম করে পলাতকও হতে পারেন।


বিকেন্দ্রীভূত কি?

যখন ব্লকচেইন টেকনোলজির মাধ্যমে একটি স্মার্ট কন্ট্রাক্ট চালানো হয়, তখন সেই সিস্টেমের ডেটা বিশ্বের অনেক কম্পিউটারে যায় এবং সিস্টেম বিকেন্দ্রীভূত হয়। যখন এটি বিকেন্দ্রীকৃত হয়ে গেছে এবং এর ডেটা বিশ্বের সমস্ত কম্পিউটারে চলে গেছে, তখন এটি একজন ব্যক্তি বা প্রশাসক দ্বারা নিয়ন্ত্রিত হচ্ছে না, বরং বিশ্বের সমস্ত কম্পিউটার এটিকে একসাথে নিয়ন্ত্রণ করছে, তখন যদি কিছু সম্পাদনা বা ফর্সেজ করতে হয়, তাহলে বিশ্বের সমস্ত কম্পিউটারকে এক জায়গায় সংযুক্ত করতে হবে। বিশ্বের সমস্ত কম্পিউটারকে এক জায়গায় সংযুক্ত করা অসম্ভব। আর একারনেই এর কোনো কিছু কেউ কখনো পরিবর্তন করে কারো কোনো ক্ষতি করতে পারবেন না।


স্মার্ট কন্ট্রাক্ট বিকেন্দ্রীভূত সিস্টেম কি?

স্মার্ট কন্ট্রাক্ট হল একটি প্রোগ্রামিং, যা ব্লক চেইনের মাধ্যমে চালানো হয়। এটা সত্যি যে ব্লকচেইনের বিশ্বাসযোগ্যতার ব্যাপারে আজ পর্যন্ত কেউ আঙুল তুলতে পারেনি! প্রোগ্রামিং এর স্রষ্টা ব্লকচেইনে রাখার আগে এই কোডিং এর যে কোন পরিবর্তন করতে পারেন, কিন্তু তিনি তার প্রোগ্রামটি ব্লকচেইনে রাখার সাথে সাথেই তিনি চাইলেও আর কিছু করতে পারেন না। মালিক ইচ্ছে করলে এর কোনো কিছু সম্পাদনা করতে বা ব্লক থেকে প্রত্যাহার করতে পারবেন না। অর্থাৎ এটিতে এখন যা কিছু হবে তাহা শুধুমাত্র ব্লকচেইনই করবে। তাই একে বলা হয়


 বিকেন্দ্রীভূত সিস্টেম।

যতক্ষণ সারা বিশ্বে ইন্টারনেট আছে, ততক্ষণ একটি ব্লকচেইন আছে, এবং যতক্ষণ ব্লকচেইন আছে ততক্ষণ Busd Forsage আছে।


** এখন প্রশ্ন আসে কেন্দ্রীভূত এবং বিকেন্দ্রীকরণের মধ্যে পার্থক্য কী?


কেন্দ্রীভূত ব্যবস্থার অর্থ হল এর একজন মালিক (প্রশাসক) রয়েছে৷ প্রশাসক যখনই ইচ্ছা তখনই কোন ব্যবহারকারীর আইডি বন্ধ, সম্পাদনা, ব্লক বা ওয়েবসাইট বন্ধ করতে পারেন। এতে করে উক্ত সিষ্টেম বা কোম্পানির সাথে  জড়িত সকলের সব টাকা হজম করে প্রশাসক পলাতক হতে পারেন। বিকেন্দ্রীভূত ব্যবস্থা মানে কেউ এটিকে থামাতে পারেন না, এটিকে সম্পাদনা করতে পারেন না এবং এটির অর্থ নিয়েও পালিয়ে যেতে পারেন না।


যখনই আমরা কাউকে কোনো সিষ্টেম/কোম্পানি সম্পর্কে কিছু বলি তখনই লোকেরা প্রথম প্রশ্নটি করে যে, পরিকল্পনাটি কতক্ষণ স্থায়ী হবে! আর তখনই আমরা এ প্রশ্নের উত্তর  ঘুরিয়ে পেচিয়ে দেই। কারণ বাস্তবতা হল এমন যে, আমরা জানিনা না কোন ব্যবস্থা কতদিন চলবে।


BUSD Forsage হলো এমন একটি সিষ্টেম  যাহা  100% বিকেন্দ্রীকৃত। বন্ধুরা, এখানে কাজ করলে আপনার মুখের মান নষ্ট হবে না এবং আপনি অনেক বছর ধরে আত্মবিশ্বাসের সাথে আপনার টিমের সাথে কাজ করে প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন।


ব্লকচেইন স্মার্ট কন্ট্রাক্ট আমাদেরকে প্রতারক অ্যাডমিন, লোভী নেতা, জাল অ্যাকাউন্ট ইত্যাদি থেকে রক্ষা করে এবং আমাদের অর্থ নিরাপদ রাখে!

Busd Forsage সিস্টেমটি বিকেন্দ্রীকরণ করা হয়েছে কারণ সিস্টেমটি ব্লকচেইন স্মার্ট কন্ট্রাক্টে নির্মিত।


** BUSD Forsage # 100% বিকেন্দ্রীকরণ # 100% যাচাই করা # 100% পেমেন্ট প্রূফ  # 100% নিরাপদ # কোন অ্যাডমিন নেই # কোন মালিক নেই # এটি বিশ্বের প্রথম সবচেয়ে সুরক্ষিত প্রোগ্রাম, যাহা কখনই থামবে না, চলতে থাকবে, প্রোগ্রামার একটি প্রোগ্রাম ডিজাইন করে সার্ভারে লোড করেছে, এটি একটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় সিস্টেম, এতে কোন পরিবর্তন হবে না, এভাবেই চলছে, এভাবেই চলবে।


সাধারণ মানুষের উত্তর

যারা অনলাইনে বারবার প্রতারিত হচ্ছেন তাদের উদ্দেশ্যে বলছি, আসুন আমাদের ইন্টারন্যাশনাল বিজনেস প্লাটফর্ম (forsage.io) তে,

যা দিচ্ছে আপনাকে আজীবন ইনকামের সুবর্ণ সুযোগ


💎FORSAGE💎


Forsage হলো দুনিয়ার একমাত্র এবং

ম্যাট্রিক্স এলগোরিদম প্লানিং সিস্টেম যা, একটি ১০০% ডিসেন্ট্রালাইজ সাইট,এলগোরিদম ব্লকচেইন সিস্টেম হওয়ায় স্ক্যাম ও প্রফিট হারানোর কোনো ঝুকি নাই,ডিসেন্ট্রালাইজ হওয়ায় আপনার প্রফিট চলে যাচ্ছে ১ ন্যানো সেকেন্ডের কম সময়ে,তাই আপনার সম্পদ থাকছে আপনার নিয়ন্ত্রণে


ইনভেস্টমেন্ট সাইড এ অনেক কস্ট করে দলগঠন করে তা চলে যায় কিন্তু Forsage দিচ্ছে আজীবন বন্ধুত্তের গ্যারান্টি,থাকছে ইনস্যান্ট ইনকাম, ইনস্যান্ট উইড্রো এবং অটো পেমেন্ট,থাকবে আপলাইন ডাউনলাইন, ক্রসলাইন এবং স্লটভিত্তিক ইনকাম,তাই রেফার এবং রেফার ছাড়াও প্রফিট,এটি একটি স্থায়ী একাউন্ট যেখান থেকে পাচ্ছেন সারাজীবন ইনকামের সুযোগ


তাই এই একটি একাউন্ট হতে পারে আপনার সূদুরপ্রসারী ভবিষ্যতের পথচলার একটি মজবুত ভিত্তি। আসুন সবাই মিলে মালিক বিহীন সাইটে কাজ করি,যেখানে নেই কোনো উইথড্র সিস্টেম যা ইনকাম করবো তাই চলে আসবে বিকাশে( Trust wallet ) 


আসুন নিজে Forsage.io  সম্পর্কে বুঝি এবং অন্যকে বুঝাই❤️ 

নিজে Forsage.io  থেকে ইনকাম করি এবং অন্যজনকে ইনকাম করার সুযোগ করে দেই❤️🇧🇩  Forsage.io Of Bangladesh①: 

Forsage.io  হচ্ছে একটি আধুনিক প্রযুক্তিগত decentralized blockchain ভিত্তিক কমিউনিটি।* 



(1) Mr. LADO এই Forsage.io  এর Creator (ডেভেলপার)  যিনি রাশিয়ার নাগরিক।   

(2) Mr.  LADO একজন সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার এবং 13 বছর ধরে বিল গেটসের কোম্পানিতে কাজ করেছেন। 

(3) Forsage.io -এর এই প্রকল্পটি MR Lado দ্বারা সমর্থিত।  LADO তৈরি করেছে।  

(4) MR. LADO যিনি একটি খুব বিখ্যাত এবং অসাধারণ প্রোগ্রাম Forsage.io -এর creators. 

(5) Forsage.io  কোম্পানি নয়। 

(6) Forsage.io  কমিউনিটি একটি অনুমোদিত প্রোগ্রাম। 

(7) Forsage.io  একটি বিশাল প্রকল্প। 

(8) Forsage.io  200 টিরও বেশি দেশে সফলভাবে চালু হয়েছে 



No comments

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad