Forsage.io Bangladesh atz । Super sort azad

ফোর্সেস সম্পর্কে যাদের ধারণা আছে, আমি তাদেরকে বলবো, যারা প্রতিদিন টিম মেম্বার বানাচ্ছেন , তাদেরকে সঠিক কথা বলে আপনার টিম মেম্বার বানাবেন, এমন কিছু বলবেন না পরে পার্টনার হয়ে যেন আপনার সাথে ঝগড়া করতে না হয়, লোভ জিনিসটা অনেক খারাপ যে বুঝে ফোর্সেস সম্পর্কে তাদেরকে কিছু বলা লাগে না পার্টনার হতে।


ফর্সেস সম্পর্কে যারা জানে তারা বলতে পারবে দৈনিক লাখ টাকা ইনকাম করা যায়, যারা জানেনা ভাই তাদেরকে বলে লাভ নেই তাদের কাছে আপনি হাসির পাত্র হবেন, যাদের অনলাইন প্লাটফর্ম সম্পর্কে আইডিয়া আছে তাদেরকে কথাগুলো বলবে ফোর্সেস কি,ফোর্সেস কিভাবে কাজ করে,ফোর্সেস থেকে কিভাবে আর্নিং করতে হয়, ফোর্সেস  আসলে কি রিয়াল একটি সাইট,
আসসালামু আলাইকুম যারা ফোর্সেস সম্পর্কে জানতে চান কিভাবে টাকা আর্নিং করবেন, সম্পূর্ণ গাইডলাইন আমি দিব। 

WhatsApp number.01830773840

যাদের একাউন্ট খোলার আগ্রহ আছে তারা আমার সাথে সরাসরি যোগাযোগ করতে পারেন উপরে নাম্বার দেওয়া আছে ধন্যবাদ সকল ভাই ও বোনদেরকে সবাই আমাদের সাথে বিজনেস পার্টনার হবে ।।   ফোর্সেস forsage.io 
 এসব বিষয় পড়ে যাদের থেকে জানার আগ্রহ থাকবে মেসেঞ্জারে ইনবক্সে আসবেন আমাদের
থেকে সকল প্রশ্নের উত্তর পেয়ে যাবেন, আমাদের অনেক বড় গ্রুপ  আছে উত্তর পেয়ে যাবেন ধন্যবাদ।



তোমার মেধা কম-বেশি হতে পারে,তোমার বাপের টাকা কম-বেশি থাকতে পারে.কিন্তু অন্যদের সমান সময়ই তোমার হাতে থাকে. এক মিনিট কমও না. এক মিনিট বেশিও না.তবে তোমার ২৪ ঘন্ট কাটানোর স্টাইল, অন্যদের ২৪ ঘন্টা কাটানোর স্টাইলের চাইতে আলাদা হতে পারে. তাই এই বছরের ২৪ ঘন্টাগুলিই নির্ধারণ করে দিবে, পরের বছরের ২৪ ঘন্টাগুলি কেমন হবে। ক্লাসে ফার্স্ট হবে, নাকি লাস্ট বেঞ্চে বসে ঝিমাবে? লাখ টাকা ইনকাম করবে নাকি বেকার হয়ে টাকলা মাথার চুল ছিঁড়বে।

তোমার মনোযোগে ঘাটতি থাকতে পারে। তোমার হাতের লেখা খারাপ হতে পারে। কিন্তু তোমার জিপিএ হবে, তোমার ক্লোজ ফ্রেন্ডদের এভারেজ জিপিএ এর সমান। তোমার ক্রিয়েটিভিটি-স্মার্টনেস হবে, তাদের ক্রিয়েটিভিটি-স্মার্টনেস এর সমান। তাই clash of clans, games, আড্ডাবাজির পিছনে লেগে থাকা ফ্রেন্ড বাদ দিয়ে তোমার চাইতে স্মার্ট ফ্রেন্ডদের পিছে পিছে ঘুরো। লুজারদের সাথে যত বেশি কানেক্টেড থাকবে, লক্ষ্য থেকে তত বেশি ডিসকানেক্টেড হয়ে যাবে। একদিনের মাস্তি বাদ দিয়ে, ক্রিয়েটিভ কারো সাথে অল্প একটু আড্ডা দিলেই দেখবে, অনেক কিছু শিখে ফেলছ।

ভয় আর কনফিউশনগুলো সাইডে রেখে, কি আউটপুট পাওয়া যাবে সেই চিন্তা বন্ধ করে- টানা পাঁচ দিন 3-4 ঘন্টা করে সময় দিতে পারলে- যেকোনো কঠিন কাজই সহজ লাগা শুরু হবে। শুরু করার চিন্তা করে বসে চুপচাপ বসে থাকলে, দুই-একদিন চেষ্টা করে, ছয়মাস খোজ খবর না থাকলে- যে জায়গায় আটকে আছ, সেখানেই পচে মরবে। 


তাই রাতে ঘুমানোর আগে এক ঘন্টা বেশি ফেইসবুকিং না করে, নতুন কিছু শিখার পিছনে একটা ঘন্টা সময় দাও। পরীক্ষার আগের রাতের জন্য পড়া জমিয়ে না রেখে, সেমিস্টারের প্রথম থেকেই সিনসিয়ার হও। আলসেমি আর হেঁয়ালির শিকলে একটু একটু করে আঘাত করো। 
If you really can do this, The day is yours.....

সফলতা অর্জন করা
জীবনে সফলতা অর্জন করতে চাইলে একটি টার্গেট বেচে নিন অনেক গুলো কাজ করতে যাবেন না. পরিশ্রম করতে হবে.যত দিন আপনাকে টার্গেট পূরণ করতে পারেন নাই। আমার টার্গেট Forsage.io কাজ করে নিজের ক্যারিয়ার তৈরি করবো। 


নিজের লক্ষ্য
আমাদের জীবনে টার্গেট থাকা উচিত, সাধনা পরিশ্রম সেই টার্গেটের উপর প্রেরণ করা দরকার, আমরা হাটতে শিখিনি সফলতা অর্জন করার জন্যই আমাদের জন্ম, লেগে থাকো সবসময় টার্গেটের পিছনে দৌড়াও, টার্গেট তো ঠিক জায়গায় নিশানা হয়, টার্গেট কখনো মিস হবে না, সময় দাও পরিশ্রম করো প্রতিদিন যতটুকু সময় হাতে পাও ততটুক সময় টার্গেটকে ভিত্তি করে নিশানা তৈরি করো, টার্গেট এমন একটি জিনিস জীবনকে স্বাবলম্বী হতে বেশিক্ষণ লাগে না, এখন আপনার টার্গেট যেটাই হোক,তার পিছনে পরিশ্রম করো সময় দাও টার্গেট নিয়ে চিন্তা ভাবনা করো, একদিন দেখবে টার্গেট ঠিক জায়গায় লিখেছে।



তৈয়ব ভাই ফোর্সেস একজন ডিম লিডার আমি তার রেফারেন্সে একাউন্ট খুলেছি ফর্সেস সম্পর্কে এটুজেট ধারণা আমাকে দেয় অনেক উপকার তিনি আমাকে করেন অসংখ্য সালাম তৈয়ব ভাইকে।

No comments

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad