Forsage.io (super sort azad) Forsage কি, স্মার্ট কন্ট্রাক্ট বিকেন্দ্রীভূত সিস্টেম কি,কেন্দ্রীয়ভূত এবং বিকেন্দ্রীকরণের মধ্যে পার্থক্য কী,

Forsage.io

উ""আসুন আমরা "ফর্সেজ" সম্পর্কে জানি!""
* Forsage কি?
* ব্লকচেইন প্রযুক্তি কি?
* কেন্দ্রীভূত কি?
* বিকেন্দ্রীভূ ত কি?
* স্মার্ট কন্টাক্ট  বিকেন্দ্রীভূত সিস্টেম কি?
* কেন্দ্রীয়ভূত এবং বিকেন্দ্রীকরণের মধ্যে পার্থক্য কী?
* আমার করনীয় কি?
* আমি কিভাবে ফর্সেজ সম্বন্ধে অন্যকে বুঝাতে পারি?


Forsage কি?
Forsage হল একটি ব্লকচেইন প্রযুক্তি ভিত্তিক সিস্টেম যা আপনাকে উপার্জনের অপারচুনিটি প্রদান করে আপনি যদি ফর্সেজ বুঝতে চান, তাহলে আপনাকে প্রথমে ব্লকচেইন প্রযুক্তি বুঝতে হবে।

ব্লকচেইন প্রযুক্তি কি?
Blockchain হল একটি প্রযুক্তি। এর কাজ হল যেকোন তথ্য এবং ডেটা এমনভাবে সংরক্ষণ বা রেকর্ড করে রাখা, যাহার কোনো কিছু কখনো সম্পাদনা, মুছুন, পরিবর্তন, হ্যাক বা বন্ধ করা যায় না।
এর মানে হল Busd Forsage 100% সুরক্ষিত। এর মালিক ইচ্ছে করলে কোনো দিন এটাকে বন্ধ করতে পারবেন না।
আপনি যদি ব্লকচেইন প্রযুক্তি সম্পর্কে আরও জানতে চান, তাহলে ইউটিউবে অনুসন্ধান করুন। ব্লকচেইন প্রযুক্তির উপরে যে সিস্টেমই হোক না কেন, সেই সিস্টেম বিকেন্দ্রীভূত হয়।

কেন্দ্রীভূত কি?
কেন্দ্রীভূত ব্যবস্থার অর্থ হল এর একজন মালিক (প্রশাসক) রয়েছে৷ প্রশাসক যখনই ইচ্ছা তার প্ল্যানটি বন্ধ করতে পারেন, সম্পাদনা করতে পারেন, কারও ব্যবহারকারী আইডি ব্লকও করতে পারেন বা ওয়েবসাইট বন্ধ করে সমস্ত অর্থ হজম করে পলাতকও হতে পারেন।

বিকেন্দ্রীভূত কি?
যখন ব্লকচেইন টেকনোলজির মাধ্যমে একটি স্মার্ট কন্ট্রাক্ট চালানো হয়, তখন সেই সিস্টেমের ডেটা বিশ্বের অনেক কম্পিউটারে যায় এবং সিস্টেম বিকেন্দ্রীভূত হয়। যখন এটি বিকেন্দ্রীকৃত হয়ে গেছে এবং এর ডেটা বিশ্বের সমস্ত কম্পিউটারে চলে গেছে, তখন এটি একজন ব্যক্তি বা প্রশাসক দ্বারা নিয়ন্ত্রিত হচ্ছে না, বরং বিশ্বের সমস্ত কম্পিউটার এটিকে একসাথে নিয়ন্ত্রণ করছে, তখন যদি কিছু সম্পাদনা বা ফর্সেজ করতে হয়, তাহলে বিশ্বের সমস্ত কম্পিউটারকে এক জায়গায় সংযুক্ত করতে হবে। বিশ্বের সমস্ত কম্পিউটারকে এক জায়গায় সংযুক্ত করা অসম্ভব। আর একারনেই এর কোনো কিছু কেউ কখনো পরিবর্তন করে কারো কোনো ক্ষতি করতে পারবেন না।

স্মার্ট কন্ট্রাক্ট বিকেন্দ্রীভূত সিস্টেম কি?

স্মার্ট কন্ট্রাক্ট হল একটি প্রোগ্রামিং, যা ব্লক চেইনের মাধ্যমে চালানো হয়। এটা সত্যি যে ব্লকচেইনের বিশ্বাসযোগ্যতার ব্যাপারে আজ পর্যন্ত কেউ আঙুল তুলতে পারেনি! প্রোগ্রামিং এর স্রষ্টা ব্লকচেইনে রাখার আগে এই কোডিং এর যে কোন পরিবর্তন করতে পারেন, কিন্তু তিনি তার প্রোগ্রামটি ব্লকচেইনে রাখার সাথে সাথেই তিনি চাইলেও আর কিছু করতে পারেন না। মালিক ইচ্ছে করলে এর কোনো কিছু সম্পাদনা করতে বা ব্লক থেকে প্রত্যাহার করতে পারবেন না। অর্থাৎ এটিতে এখন যা কিছু হবে তাহা শুধুমাত্র ব্লকচেইনই করবে। তাই একে বলা হয় বিকেন্দ্রীভূত সিস্টেম।
যতক্ষণ সারা বিশ্বে ইন্টারনেট আছে, ততক্ষণ একটি ব্লকচেইন আছে, এবং যতক্ষণ ব্লকচেইন আছে ততক্ষণ Busd Forsage আছে।

** এখন প্রশ্ন আসে কেন্দ্রীভূত এবং বিকেন্দ্রীকরণের মধ্যে পার্থক্য কী?

কেন্দ্রীভূত ব্যবস্থার অর্থ হল এর একজন মালিক (প্রশাসক) রয়েছে৷ প্রশাসক যখনই ইচ্ছা তখনই কোন ব্যবহারকারীর আইডি বন্ধ, সম্পাদনা, ব্লক বা ওয়েবসাইট বন্ধ করতে পারেন। এতে করে উক্ত সিষ্টেম বা কোম্পানির সাথে  জড়িত সকলের সব টাকা হজম করে প্রশাসক পলাতক হতে পারেন। বিকেন্দ্রীভূত ব্যবস্থা মানে কেউ এটিকে থামাতে পারেন না, এটিকে সম্পাদনা করতে পারেন না এবং এটির অর্থ নিয়েও পালিয়ে যেতে পারেন না।

যখনই আমরা কাউকে কোনো সিষ্টেম/কোম্পানি সম্পর্কে কিছু বলি তখনই লোকেরা প্রথম প্রশ্নটি করে যে, পরিকল্পনাটি কতক্ষণ স্থায়ী হবে! আর তখনই আমরা এ প্রশ্নের উত্তর  ঘুরিয়ে পেচিয়ে দেই। কারণ বাস্তবতা হল এমন যে, আমরা জানিনা না কোন ব্যবস্থা কতদিন চলবে।

BUSD Forsage হলো এমন একটি সিষ্টেম  যাহা  100% বিকেন্দ্রীকৃত। বন্ধুরা, এখানে কাজ করলে আপনার মুখের মান নষ্ট হবে না এবং আপনি অনেক বছর ধরে আত্মবিশ্বাসের সাথে আপনার টিমের সাথে কাজ করে প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন।

ব্লকচেইন স্মার্ট কন্ট্রাক্ট আমাদেরকে প্রতারক অ্যাডমিন, লোভী নেতা, জাল অ্যাকাউন্ট ইত্যাদি থেকে রক্ষা করে এবং আমাদের অর্থ নিরাপদ রাখে!
Busd Forsage সিস্টেমটি বিকেন্দ্রীকরণ করা হয়েছে কারণ সিস্টেমটি ব্লকচেইন স্মার্ট কন্ট্রাক্টে নির্মিত।

** BUSD Forsage # 100% বিকেন্দ্রীকরণ # 100% যাচাই করা # 100% পেমেন্ট প্রূফ  # 100% নিরাপদ # কোন অ্যাডমিন নেই # কোন মালিক নেই # এটি বিশ্বের প্রথম সবচেয়ে সুরক্ষিত প্রোগ্রাম, যাহা কখনই থামবে না, চলতে থাকবে, প্রোগ্রামার একটি প্রোগ্রাম ডিজাইন করে সার্ভারে লোড করেছে, এটি একটি সম্পূর্ণ স্বয়ংক্রিয় সিস্টেম, এতে কোন পরিবর্তন হবে না, এভাবেই চলছে, এভাবেই চলবে।

সাধারণ মানুষের উত্তর

যারা অনলাইনে বারবার প্রতারিত হচ্ছেন তাদের উদ্দেশ্যে বলছি, আসুন আমাদের ইন্টারন্যাশনাল বিজনেস প্লাটফর্ম (forsage.io) তে,
যা দিচ্ছে আপনাকে আজীবন ইনকামের সুবর্ণ সুযোগ

💎FORSAGE💎

Forsage হলো দুনিয়ার একমাত্র এবং
ম্যাট্রিক্স এলগোরিদম প্লানিং সিস্টেম যা, একটি ১০০% ডিসেন্ট্রালাইজ সাইট,এলগোরিদম ব্লকচেইন সিস্টেম হওয়ায় স্ক্যাম ও প্রফিট হারানোর কোনো ঝুকি নাই,ডিসেন্ট্রালাইজ হওয়ায় আপনার প্রফিট চলে যাচ্ছে ১ ন্যানো সেকেন্ডের কম সময়ে,তাই আপনার সম্পদ থাকছে আপনার নিয়ন্ত্রণে

ইনভেস্টমেন্ট সাইড এ অনেক কস্ট করে দলগঠন করে তা চলে যায় কিন্তু Forsage দিচ্ছে আজীবন বন্ধুত্তের গ্যারান্টি,থাকছে ইনস্যান্ট ইনকাম, ইনস্যান্ট উইড্রো এবং অটো পেমেন্ট,থাকবে আপলাইন ডাউনলাইন, ক্রসলাইন এবং স্লটভিত্তিক ইনকাম,তাই রেফার এবং রেফার ছাড়াও প্রফিট,এটি একটি স্থায়ী একাউন্ট যেখান থেকে পাচ্ছেন সারাজীবন ইনকামের সুযোগ

তাই এই একটি একাউন্ট হতে পারে আপনার সূদুরপ্রসারী ভবিষ্যতের পথচলার একটি মজবুত ভিত্তি।

পাটনার কোড
-ID-1295663


Toyobu, আমার স্যার হচ্ছে তৈয়ব ভাই।



Forsage--শর্টকাট প্রশ্ন--

আসুন সবাই মিলে মালিক বিহীন সাইটে কাজ করি,যেখানে নেই কোনো উইথড্র সিস্টেম যা ইনকাম করবো তাই চলে আসবে বিকাশে( Trust wallet ) 

আসুন নিজে Forsage.io  সম্পর্কে বুঝি এবং অন্যকে বুঝাই❤️ 
নিজে Forsage.io  থেকে ইনকাম করি এবং অন্যজনকে ইনকাম করার সুযোগ করে দেই❤️🇧🇩 

Forsage.io Of Bangladesh①: 

Forsage.io  হচ্ছে একটি আধুনিক প্রযুক্তিগত decentralized blockchain ভিত্তিক কমিউনিটি।* 


  • (1) Mr. LADO এই Forsage.io  এর Creator (ডেভেলপার)  যিনি রাশিয়ার নাগরিক।   
  • (2) Mr.  LADO একজন সিনিয়র সফটওয়্যার ইঞ্জিনিয়ার এবং 13 বছর ধরে বিল গেটসের কোম্পানিতে কাজ করেছেন। 
  • (3) Forsage.io -এর এই প্রকল্পটি MR Lado দ্বারা সমর্থিত।  LADO তৈরি করেছে।  
  • (4) MR. LADO যিনি একটি খুব বিখ্যাত এবং অসাধারণ প্রোগ্রাম Forsage.io -এর creators. 
  • (5) Forsage.io  কোম্পানি নয়। 
  • (6) Forsage.io  কমিউনিটি একটি অনুমোদিত প্রোগ্রাম। 
  • (7) Forsage.io  একটি বিশাল প্রকল্প। 
  • (8) Forsage.io  200 টিরও বেশি দেশে সফলভাবে চালু হয়েছে। 
  • (9) Forsage.io  একটি কখনও শেষ  হওয়া প্রকল্প না।  
  • (10) Forsage.io  যতদিন ইন্টারনেট থাকবে ততদিন এই প্রকল্প চলবে। 
  • (11)Forsage.io  ম্যাট্রিক্স স্পিল ওভার প্রকল্প। 
  • (12) Forsage.io  হল একটি 100% বিকেন্দ্রীকৃত ব্যবস্থা। (Decentralized) 
  • (13)Forsage.io এসম্পূর্ণরুপে ব্লকচেইন প্রযুক্তিতে প্রয়োগ করা হয়েছে। 
  • (14) Forsage.io  এ কয়েক ন্যনো সেকেন্ডের মধ্যে আপনার ট্রাস্ট ওয়ালেটে আসে। (Nano second   Trust wallet/instant payout) 
  • (15) Forsage.io  খুব দ্রুত সবাইকে কোটিপতি করতে সক্ষম করবে।  
  • (16) Forsage.io  ঘরে বসে বিশ্বের যে কোন জায়গা থেকে অনলাইনে করা যায়। 
  • (17) Forsage.io  একটি নিরাপদ প্রকল্প। (Secured) 
  • (18) Forsage.io  এ যেকোন ব্যক্তির আইডি যেকোন কেউ খুলতে এবং দেখতে পারবে।  
  • (19)Forsage.io  একটি নিরাপদ এবং স্বচ্ছ প্রকল্প। (Transparent)  
  • (20) Forsage.io  যেকোন বেকার, স্বল্প শিক্ষিত মানুষ, ছাত্র, অবসরপ্রাপ্ত, যে কোন ব্যবসার লোক, যে কোন বয়সের মানুষ করতে পারবে।  

নিজের টাকায় রৌপ্য, সোনা ও হীরা হয়ে ওঠা যথেষ্ট* আমি বিশ্বের সবচেয়ে অনন্য অনলাইন সিস্টেম খুঁজে পেয়েছি যা খুব শীঘ্রই সারা বিশ্বে ছড়িয়ে পড়তে চলেছে* 

Forsage.io আমাদের ওয়েবসাইটের সাথে থাকুন অনেক কিছু শিখতে পারবেন নিত্য নতুন।

⭕‼️ খুবই সংক্ষিপ্তভাবে কয়েকটি কথা বলব মনোযোগ দিবেন❣️❣️

❣️ অনলাইন থেকে ইনকাম কথাটার সাথে আমরা কম বেশি সবাই পরিচিত ⭕‼️অনলাইন থেকে ইনকাম করার জন্য আমরা বেশিরভাগ ইনভেস্ট সাইটগুলো বেছে নেই কিছুদিন পর সাইটগুলো স্কেম করে‼️আমরা প্রতারণার শিকার হই‼️ অনলাইন থেকে ইনকাম করার প্রতি বিশ্বাস হারিয়ে ফেলি‼️

‼️⭕আমরা যতগুলো ইনভেস্ট সাইটে কাজ করেছি সেগুলো হয়তো স্ক্যাম করেছে বা করবে এমন একটা ভয় সবারই আছে‼️আচ্ছা এমন কোন প্লাটফর্ম যদি পাওয়া যায় যেটা centralized না হয়ে decentralized? যেটা থেকে আজিবন ইনকাম করা যাবে।যেটাতে থাকবে না কোনো টাকা হারানোর ভয়।থাকবে না কোনো উইথড্র সিস্টেম। যেটা থেকে স্মার্ট একটা লাইফ ডেভেলপমেন্ট করতে পারবেন তাহলে কেমন হয়।এমনই একটা প্লাটফর্ম হলো Forsage‼️

‼️যেটা সম্পূর্ণ ব্লকচেইন দ্বারা নিয়ন্ত্রিত তাই স্ক্যাম করার কোন ভয় নেই‼️

‼️আপনি কি লাইফ টাইমের জন্য কিছু করতে চান? আপনি কি মাসে লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করতে চান?আপনি কি আপনার লাইফের স্বপ্নগুলো পূরণ করতে চান? অনলাইন থেকে সত্যি সত্যি ইনকাম করতে চাইলে অনলাইন থেকে আপনার লাইফ পরিবর্তন করতে চাইলে আমার টেলিগ্রাম গ্রুপে জয়েন হন। 

https://t.me/Forsageio40

‼️⭕কথা দিচ্ছি মাসে লক্ষ টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন ইনশাআল্লাহ
সবাই একটা কথা মনে রাখবেন সব সময় পৃথিবীর শ্রেষ্ঠ বিজনে হচ্ছে নেটওয়ার্ক মার্কেটিং বিজনেস ভাইয়া আপনি যখন সফল হবেন আপনার লুঙ্গি পরা ছবিটাও হবে আপনার ইতিহাস আর আপনি যখন ব্যর্থ হবেন তখন আপনার শার্ট প্যান্ট টাই পরা ছবিটাও হবে আপনার উপহাস ফরসেজ ইজে সিষ্টেম ❣️।  

‼️পরিশেষে একটি কথা বলতে চাই আমি পারবো না এই কথাটি থেকে জাস্ট বের হয়ে আসেন এ কথাটি আর বলবেন না যেকোনো স্কিল যে কারো পক্ষে গ্রো করা পসিবল যদি আপনার মধ্যে লেগে থাকার অভ্যাসটা থাকে আমি লেগে আছি পরিশ্রম করতেছি আমি ইনকাম পাইতেছি আলহামদুলিল্লাহ ‼️

❣️ আমরা নেটওয়ার্ক মার্কেটিং সম্পর্কে জানতে চাইলে আরো গভীরভাবে পর্যবেক্ষণ করতে চাইলে আপনারা আমাদের সাথে যোগাযোগ করতে পারেন whatsapp messenger gmail instagram website Facebook. যেখানে আপনাদের ইচ্ছা হয় সেখানে আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন।❣️

❣️আমার সকল ধরনের কন্টাক্ট শেয়ার❣️
WhatsApp number= 01830773840
Imo = 01830773840
Gmail= azadm8062@gmail.com
Gmail= azadulm594@gmail.com
Facebook= azadm8062@
Facebook page=super sort azad
Website= super sort azad
Instagram = https://t.me/Forsageio40 

❣️ আরো সকল ধরনের বিষয় জানতে আমাদের সাথে কন্টাক করতে পারেন সরাসরি কল করুন= ❣️ 01830773840 ❣️
 ❣️ধন্যবাদ সকলকে ❣️

তোমার মেধা কম-বেশি হতে পারে,তোমার বাপের টাকা কম-বেশি থাকতে পারে.কিন্তু অন্যদের সমান সময়ই তোমার হাতে থাকে. এক মিনিট কমও না. এক মিনিট বেশিও না.তবে তোমার ২৪ ঘন্ট কাটানোর স্টাইল, অন্যদের ২৪ ঘন্টা কাটানোর স্টাইলের চাইতে আলাদা হতে পারে. তাই এই বছরের ২৪ ঘন্টাগুলিই নির্ধারণ করে দিবে, পরের বছরের ২৪ ঘন্টাগুলি কেমন হবে। ক্লাসে ফার্স্ট হবে, নাকি লাস্ট বেঞ্চে বসে ঝিমাবে? লাখ টাকা ইনকাম করবে নাকি বেকার হয়ে টাকলা মাথার চুল ছিঁড়বে।

তোমার মনোযোগে ঘাটতি থাকতে পারে। তোমার হাতের লেখা খারাপ হতে পারে। কিন্তু তোমার জিপিএ হবে, তোমার ক্লোজ ফ্রেন্ডদের এভারেজ জিপিএ এর সমান। তোমার ক্রিয়েটিভিটি-স্মার্টনেস হবে, তাদের ক্রিয়েটিভিটি-স্মার্টনেস এর সমান। তাই clash of clans, games, আড্ডাবাজির পিছনে লেগে থাকা ফ্রেন্ড বাদ দিয়ে তোমার চাইতে স্মার্ট ফ্রেন্ডদের পিছে পিছে ঘুরো। লুজারদের সাথে যত বেশি কানেক্টেড থাকবে, লক্ষ্য থেকে তত বেশি ডিসকানেক্টেড হয়ে যাবে। একদিনের মাস্তি বাদ দিয়ে, ক্রিয়েটিভ কারো সাথে অল্প একটু আড্ডা দিলেই দেখবে, অনেক কিছু শিখে ফেলছ।

ভয় আর কনফিউশনগুলো সাইডে রেখে, কি আউটপুট পাওয়া যাবে সেই চিন্তা বন্ধ করে- টানা পাঁচ দিন 3-4 ঘন্টা করে সময় দিতে পারলে- যেকোনো কঠিন কাজই সহজ লাগা শুরু হবে। শুরু করার চিন্তা করে বসে চুপচাপ বসে থাকলে, দুই-একদিন চেষ্টা করে, ছয়মাস খোজ খবর না থাকলে- যে জায়গায় আটকে আছ, সেখানেই পচে মরবে।

তাই রাতে ঘুমানোর আগে এক ঘন্টা বেশি ফেইসবুকিং না করে, নতুন কিছু শিখার পিছনে একটা ঘন্টা সময় দাও। পরীক্ষার আগের রাতের জন্য পড়া জমিয়ে না রেখে, সেমিস্টারের প্রথম থেকেই সিনসিয়ার হও। আলসেমি আর হেঁয়ালির শিকলে একটু একটু করে আঘাত করো।
If you really can do this, The day is yours.....

সফলতা অর্জন করা
জীবনে সফলতা অর্জন করতে চাইলে একটি টার্গেট বেচে নিন অনেক গুলো কাজ করতে যাবেন না. পরিশ্রম করতে হবে.যত দিন আপনাকে টার্গেট পূরণ করতে পারেন নাই। আমার টার্গেট Forsage.io কাজ করে নিজের ক্যারিয়ার তৈরি করবো।

নিজের লক্ষ্য
আমাদের জীবনে টার্গেট থাকা উচিত, সাধনা পরিশ্রম সেই টার্গেটের উপর প্রেরণ করা দরকার, আমরা হাটতে শিখিনি সফলতা অর্জন করার জন্যই আমাদের জন্ম, লেগে থাকো সবসময় টার্গেটের পিছনে দৌড়াও, টার্গেট তো ঠিক জায়গায় নিশানা হয়, টার্গেট কখনো মিস হবে না, সময় দাও পরিশ্রম করো প্রতিদিন যতটুকু সময় হাতে পাও ততটুক সময় টার্গেটকে ভিত্তি করে নিশানা তৈরি করো, টার্গেট এমন একটি জিনিস জীবনকে স্বাবলম্বী হতে বেশিক্ষণ লাগে না, এখন আপনার টার্গেট যেটাই হোক,তার পিছনে পরিশ্রম করো সময় দাও টার্গেট নিয়ে চিন্তা ভাবনা করো, একদিন দেখবে টার্গেট ঠিক জায়গায় লিখেছে।


যারা ভাবছেন আজ ফরসেজ এ অ্যাকাউন্ট খুলবেন কাল খুলবেন এভাবে করতে করতে ১০-১৫ দিন পিছিয়ে যাচ্ছেন আমি বলব তারা অনেক বড়  ভুল করছেন কারন এইখানে একদিন পিছিয়ে পরা মানে একযুগ পিছিয়ে পরা কয়েকদিন পর দেখবেন আপনার সব বন্ধুরা ফরসজে এ কাজ করে সুধু করে দিয়েছে তখন আর আপনি তাদের কাছে দাম পাবেন না।

আপনি চাইলে এখান থেকে লাখ লাখ টাকা আর্নিং করতে পারবে, শুধু মনে রাখবেন এখানে আপনাকে কাজ করতে হবে, সাফল্য দেখতে পারবেন নিজেই । আপনি যদি চান আমাদের টিম মেম্বারের সাথে যোগাযোগ করবেন। 01830-773840

Forsage.io
ID=1295663
১০০% গ্যারান্টি অ্যাকাউন্ট খুলে যদি কাজ করতে পারেন , আমাদের টিম মেম্বারের সাথে কথা বলে এক মাস কাজ করবেন আমি বলব আপনার থেকে লাখ টাকা কম হয়ে যাবে।
সম্পূর্ণ ভাবে নিজ দায়িত্বে কতটুকু পরিশ্রম করবেন তার ভিত্তিতে।

এই কথাগুলো অনেক গুরুত্বপূর্ণ, আমি আসছি আপনাদের সঠিক পথে নিয়ে যেতে আমি আপনাদের সাথে কোন ফান করতেছি না, ১০০% টাকা ইনকাম করবেন, যদি টাকা ইনকাম করতে না পারেন সম্পূর্ণ টাকা আমার টিম মেম্বার দিবে, টিম মেম্বারের একটি কথা, তারা আপনাকে যেভাবে বলবে সেভাবে আপনাকে এক মাস কাজ করতে হবে, তারপর যদি আপনি বলেন আমি এখনো সফলতার মুখ দেখেনি তখন আমি গ্যারান্টি দিচ্ছি আমাদের টিম মেম্বার আপনাদের সম্পূর্ণ টাকা ফেরত দিবে না দিলে ১০০% গ্যারান্টি আমি আপনাদেরকে দিব আমার নাম্বার উপরে দেওয়া আছে।

কাজ করবেন আপনি টাকা নিবেন আপনি গ্যারান্টি দিচ্ছি আমি কেন জানেন আপনি একটু সফলতার মুখ দেখুন আমরা চাই পৃথিবীতে ৯০% মানুষ সফলতা অর্জন করতে পারে না মাত্র টেন পার্সেন্ট মানুষ সফলতার মুখ দেখতে পারে আপনি যদি সফলতার মুখ দেখতে পারেন ইনশাআল্লাহ রিজিকের দোয়া হলো তো পাবো।

আমি আপনাকে সঠিক পরামর্শ দিচ্ছি কিছু করে যদি দেখাতে পারেন আমাদের সাথে থেকে ইনশাআল্লাহ দেখাতে পারবে, আমরা শুধু সফলতা রাস্তাটি দেখিয়ে দিব না রাস্তাতে হেটেও নিয়ে যাব, পৃথিবীর মানুষ রাস্তা দেখাতে ভালবাসে রাস্তা গঠন করে দিবে পারেনা ।

আমরাই সেই মানুষ আপনি সম্পূর্ণ না হওয়া পর্যন্ত আপনার হাত ছাড়বো না সাথে নিয়ে যাব, আমরা হার মানতে শিখিনি মানুষকে সঠিক পথ দেখায়, যতদিন সে সাফল্যের মুখ দেখেনি ততদিন আমরা তার পাশে থাকবো ইনশাল্লাহ।

আমার যদি কোন কথা বলতে ভুলে হয়ে থাকে প্লিজ ক্ষমা দৃষ্টিতে দেখবেন, ছোট ভাই মনে করে মাফ করে দিবে। আমার নাম্বার=01830773840

Corsage.io=1295663



সেলিম মামা। Forsage.1540372



1 comment

ak azad said...

যাদের forsage io সম্পর্কে জানান ইচ্ছা আছে
আমি নাম্বার দিলাম আমার সাথে যোগাযোগ করতে পারেন
নাম্বার 01830773840

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad