মেয়ের জন্মদিন. Alomoni=22=তারিখ জানুয়ারি 2023। Alomoni-jonmodin-22-January-2023

Alomoni-jonmodin-2023-22-January-

 ꧁♥️◆❃◆∆◆❃◆♥️꧂

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়া বারাকাতুহু। ꧁♥️◆❃◆∆◆❃◆♥️꧂


বার্থডের কেক ভালো মনি
বার্থডের কেক আলো মনি


┉┅━✿꧁🖤꧂✿━┅┉

২২ তারিখ আমার মেয়ের জন্মদিন◢ তাই আমি জন্মদিন পালন না করে মিলাদ পরাবো সবাই আমার মেয়ের জন্য দোয়া করবেন◢ আমি এই কারণে ওয়েবসাইটে আর্টিকেলটি পোস্ট করা একটাই কারণ আমার মেয়ের জন্মদিনের তারিখটি যেন আমাদের থেকে মুখস্ত থাকে‌☬


┉┅━✿꧁🖤꧂✿━┅┉

একটা মজার বিষয় কি জানেন◢ যে তারিখে আমার মেয়ের জন্ম হয়েছে সেই তারিখে তার মামারো জন্ম হইছে, এবং তার ফুফুর বিয়া হইছে◢ সেই উপলক্ষে মিলাদ পড়াবো দুইজনার জন্য☬


আমার বোনের জন্য আর আমার মেয়ের জন্য◢ আমার বোন এখন বর্তমানে পেগনেট সে উপলক্ষে আমার বোনের জন্য আমি মিলাদ পরাবো দোয়া চাইবো যে অতিথি এই পৃথিবীতে আসতেছে সে যেন ভালো থাকে আল্লাহ যেন তাকে সুস্থভাবে এই পৃথিবীর মুখ দেখায়☬


┉┅━✿꧁🖤꧂✿━┅┉

আমার মেয়ের জন্ম তারিখ হিসেবে মিলাদ পরাবো আমার মেয়ে যেন ভালো একজন নামাজি ব্যক্তি হয়◢ যেন ভালো মনের মানুষ হয় যেন আল্লাহর একজন ঘনিষ্ঠ প্রেমিক হয়◢ সে যেন আল্লাহর একজন সৈনিক হয়, আমার ইচ্ছা আমি আমার মেয়েকে কুরআনের হাফেজ বানাবো◢ আল্লাহ কতটুকু কবুল করবে সেটা আল্লাহই ভাল জানেন◢ ইচ্ছা আল্লাহর কাছে মেয়েটি যেন ইসলাম  পরিপূর্ণ একজন মেয়ে হয় । তার বাবা মারা যাওয়ার পরও যেন তার মেয়ে তার বাবার জন্য দোয়া করতে পারে◢ এই কামনায় মেয়েকে হাফেজ বানাবো ইনশাআল্লাহ☬


┉┅━✿꧁🖤꧂✿━┅┉

সব বাবার ইচ্ছে যেন এরকম হয়, মেয়েকে নিয়ে বা ছেলেকে নিয়ে এমন কিছু পরিকল্পনা করা উচিত সব বাবা-মাকে◢ এই দুনিয়া থাকার জায়গা না সে এই কথাটি বুঝবে সে আল্লাহর একজন প্রকৃত বান্দা হবে◢ সব সময় খেয়াল রাখো বা সরল রাখো আমাকে মরতেই হবে এখন না হলে এক মিনিট পর না হলে একদিন পর না হলে একমাস পর না হলে এক বছর পর◢ সব সময় মাথায় রাখবেন চোখ বন্ধ করার সময় না থাকতেও পারে কিন্তু মৃত্যু আপনাকে পাকড়াও করবে। ❣●▬▬๑♥️๑▬▬●❣


যারা প্রকৃত ভাবে মুসলমান তারা বুঝবে আমার এ কথাগুলো☬


আলোমনির জন্ম হয়েছে, ২০২২ জানুয়ারির 22 তারিখ

তার পিতা

Super azad



CPA_005K4840YS

No comments

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad