shareit app ফালতু একটি অ্যাপস আজ থেকে বন্ধ করুন।

shareit app ফালতু একটি অ্যাপস আজ থেকে বন্ধ করুন।



আমাদের দৈনিক জীবনে কিছু কিছু ভুল করে থাকি আমরা। তার ভিতরে একটি shareit app। দুনিয়ায় যত অশ্লীল ভিডিও অ্যাড আছে সব shareit app দেখা যায়। যখন আমরা একজন আরেকজনকে shareit app কিছু দিতে যাই তখন দুনিয়ার খারাপ অ্যাড আমাদের সামনে চলে আসে। তখন আমাদের থেকে এত খারাপ লাগে বলার বাইরে। Shareit যারা চালায় আজ থেকে বন্ধ করুন।


আমাদের গুরুত্বপূর্ণ ডকুমেন্ট নিয়ে নেয় শেয়ারিট


আমরা যখন শেয়ারিট অ্যাপটিতে ঢুকি তখন দেখা যায় প্রথমেই আমাদের লোকেশন। তারপর মোবাইল ফোন এর অনুমোদিত। আরো নানান ধরনের সাবজেক্ট আমাদের থেকে ওকে করতে হয়। এতে বুঝা যায় শেয়ারিট কোম্পানি আমাদের থেকে ডাটা নিয়ে নে। আমাদের থেকে কিছুই করার থাকেনা তখন তো মনে হয় শেয়ারিট আমাদের থেকে অনেক গুরুত্বপূর্ণ। মনে হয় কথাটি অনেক বড় ভুল আজকে আমাদের।




আমি আপনাদের কে বললাম আপনাদের ভালোর জন্য

আমি চাইনা আপনাদের গুরুত্বপূর্ণ ডকুমেন্ট মানুষ নিয়ে নে পরে আপনার সমস্যা হবে। ব্ল্যাকমেইলের শিকার হতে পারেন। দুনিয়ায় সবার ভালো সবাই বুঝে। নিজের ভালো নিজেই সিদ্ধান্ত করুন ভালো কোনটি খারাপ কোনটি ধন্যবাদ।



আমি আপনাদের কে বললাম শেয়ারিট থেকে আরো ভালো অ্যাপস আছে, shareit app যে ভাবে কাজ করে সেম সেভাবেই কাজ করে দুইটি অ্যাপস। আমি আপনাদেরকে বলবো সেগুলো চালান সেগুলো হচ্ছে গুগলের এই অ্যাপস।


আমি নিচে দুইটি অ্যাপস এর নাম দিয়ে দিব। আপনাদের থেকে তো মনে হয় তাহলে আপনারা ডাউনলোড করতে পারেন প্লে স্টোর থেকে। সবাই সবার ভালো বোঝে নিজে নিজে ভালো বোঝো ভালো-মন্দ নিজের কাছে সিদ্ধান্ত আপনার।


2


("1") Link

https://play.google.com/store/apps/details?id=com.google.android.apps.nbu.files


("2") Link

https://play.google.com/store/apps/details?id=com.xiaomi.midrop


অ্যাপস এর নাম আর লিং আমি দিয়ে দিলাম মনে চাইলে আপনারা প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারেন আপনাদের ভালো হবে । 


3


বাসায় হঠাৎ করে ছোট ভাই মোবাইলটা নিল তখন সে অন্যকে শেয়ার থেকে কিছু দিতে গিয়ে খারাপ অ্যাড চলে আসলে তখন তার মাইড ঠিক থাকবেনা সে খারাপ একটি সিদ্ধান্ত নিতে পারে ভালো হলে তো ভালো সিদ্ধান্ত নিবে সেটা এখন তার বুজ। কি করবে সে।


আশা করি সবাই আমার কথাটি ভালোভাবে বুঝতে পারছেন। আমি সাজেস্ট করব ভালো কিছু ব্যবহার করুন নিজের নিরাপত্তা রাখুন নিজেকে ভালো রাখুন এটা নিজের প্রতি নিজের দায়িত্ব ধন্যবাদ।


4


আমি এখানে একটি অ্যাপসের রিভিউ দিয়েছি। আরেকটি অ্যাপসের রিভিউ দিতে পারেনি খুঁজে অ্যাপটির লিঙ্ক দেওয়া আছে সেখান থেকে ক্লিক করে ডাউনলোড করতে পারে।।

আসসালামু আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি অবারাকাতুহু


ফ্রিতে অ্যাপ্লিকেশন ডাউনলোড করুন

No comments

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad