Blogger-website-design2023 । ব্লগ লেখার কৌশল । Blogger-website-design2023

টেমপ্লেট সম্পর্কে ডিটেইল

আসসালামু আলাইকুম। আমি যেভাবে টেমপ্লেট খুলছি। আপনি করতে পারবেন। আমি ফ্লোহো হিন্দি আমি করতে চাই। আমি এক জায়গায় লিবি দিবস। ভালো থাকুন। আমার ওয়েবসাইট দেখুন


ব্লগ ডিজাইন করা হয়েছে

ভিজিটর

5000

প্রধান দিন:

সব সময়

সুস্পষ্ট এবং ছুটি কি জন্য:

পার্সোনাল থাকার জন্য

Blogger-website-design2023 । ব্লগ লেখার কৌশল । Blogger-website-design2023

আমার সম্পর্কে ডিটেইল:

আমি একজন ডিজিটাল মার্কেট স্কোর করছি, আমি এই সব কিছু দেখতে চাই, আমি আমার ফেসবুক ব্যবহার করি, আমি গ্রাফিক ডিজাইন করি এবং আমি বিচ্ছিন্ন হই।  

HTTPS://COMNETAZAD.BLOGSPOT.COM/

HTTPS://AFFILIPROGRAMATZ.BLOGSPOT.COM/

HTTPS://MAXAZAD420.BLOGSPOT.COM/


উপহার আইডিয়া

মানসিক

নাম সংখ্যা

গত

মানুষ

১০০/১০০১০০০০০72 মিলিয়ন] 
১০০/১০০১০০০০০72 মিলিয়ন]
১০০/১০০১০০০০০72 মিলিয়ন]
১০০/১০০১০০০০০72 মিলিয়ন]

1 comment

ak azad said...

আপনাদের কাছে আমার এই ওয়েবসাইটটি অনেক উপকারে আসবে। আমি নানান ধরনের বিষয় নিয়ে এখানে কাজ করে থাকি। আমি বিভিন্ন কাজের একজন ছাত্র। অনেক বিষয় বিষয়ের একজন ছাত্র। সব কাজের বিষয় অভিজ্ঞতা অর্জন করেছি। দুনিয়াটা এখন হাতের মুঠে। দুনিয়াতে যেকোনো কাজ শিখতে এখন আর মেডিকেলে যাওয়া লাগে না স্কুলে যাওয়া লাগে না। যেকোনো কম্পিউটার অফিস বা ফ্রিল্যান্স ডাটা এন্ট্রি অফিসে যাওয়া লাগবে না। সব এখন আমাদের বাসায় বাসায়। কারাতে স্মার্টফোন আছে তারাই এখন জ্ঞানের ভান্ডার। এ দুনিয়া যায় খুজবেন ইউটিউবে ওয়েবসাইটে অনলাইনে গুগলে সবই পাওয়া যায়। না হলে আমি কেন এত কষ্ট করে স্কুলে মেডিকেলে যেকোনো কলেজে ভর্তি হওয়ার কোন প্রশ্নই আসে না। দুনিয়াতে যা চাইবেন তাই পাবেন শুধু একটি কথা। আল্লাহ আপনাকে একটি মাথা দিয়েছে ওই মাথায় 12 পার্সেন্ট জ্ঞান আছে। আপনি যদি 6 পাচ্ছেন খাটানো। তাহলে দেখবেন আপনার মত একজন জ্ঞানী ব্যক্তি আর হবেনা। তাই বললাম নিজের বাসায়। 6 পাচ্ছেন জ্ঞান যদি খাটান।
তাহলে দেখবেন একদিন আপনি একজন জিনিয়াস মানুষ হবেন ধন্যবাদ কথাগুলো যদি ভুল হয়ে থাকে আমাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad