আমাদের ছোট্ট একটি ফ্যামিলি আমার

 আমাদের ছোট্ট একটি ফ্যামিলি আমার মা আর বাবা আমরা তিন ভাইবোন অনেক সুখী পরিবার। আমার মা অফিসে কাজ করতো

 আমার বাবা রিসকা চালাই তো আমরা তিন ভাইবোন। স্কুলে পড়তাম। এক নাম্বার জিল ব্রাক স্কুল সবার থেকে ভালো ছাত্রী 


 ছিল আমার বোন। আমাদের ভাই-বোনের বড়। যখন পরীক্ষা হবে আপা তখন আমার বোনের সাথে আমরা দুই ভাই বোন ।

 আমার বড় বোনের সাথে বশতাম

 পরীক্ষা হলে বরাবর পাশ করতাম কেননা আমার বড় বোন যার 

লেখতো আমরাও তা লেখতাম। এমনি দিনকাল ভালোই কাটতেই লাগলো যখন হালকা একটু বড় হলাম। আমি আমার বড় বোনের সাথে আমার মিলত না আমি আমার বড় বোনকে

 মারতাম। ও মায়ের খেয়ে কিছু বলতো না সকালে মাদ্রাসায় যাইতাম

 আমার দুই বোন কানতে কানতে হুজুরের কাছে বিচার দিত।

 হুজুর দুই বোনের কথা শুনে। আমাকে শার্ট প্যান্ট খুলে হুজুর আমাকে মারতো ।আমি মায়ের খেয়ে কিছু বলতাম না। এখন আমি কি করব মাদ্রাসার পরে বাসায় এসে বসে থাকতাম। কখন দুই বোন আসে। বাসায় আসা মাত্র আমি দুই বোনকে ধরে ইচ্ছামত মার তাম। তারপর দিনের দশটা বাজে । আমরা স্কুলে পড়তে যাইতাম। আবার দুই বোন। আপাকে কানতে কানতে । বিচার দিত আপা দুই বোনের কথা শুনে আমাকে এমন মারা মারবো বাইরে রোদে মুরগী বানায় দাড়া করায়ে রাখতো। আমি তারাতারি বাসায় এসে। বসে থাকতাম।

 কখন আসে দুই বোন। আসা মাত্রই মায়ের শুরু আর আমার বাবা আসলে। আমি কানতে কানতে বিচার দিতাম। আমার বাবা। দুই বোনকে ইচ্ছে করে মাত্র। তখন আমি হাসতাম আহাহাহা


 আমরা চার ভাই বোন




No comments

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad