Some real things in life,azad ( 1 )

জীবনে কিছু বাস্তব কথা, আপনাদের সাথে শেয়ার করলাম .অনেক ছোট বেলার কথা সেই ছোট্ট থেকে এই পর্যন্ত, ফ্যামিলির জন্য এমন কিছু কোরিনি বাদ নেই , তারপর ও ফ্যামিলী বুঝতে পারে না। কেননা আমি অপদার্থ, কোন কারণে অপরাধী। সবার কাছে। জানি না। কেননা আমার কর্ম ছিল না। তাই সবার কাছে অপরাধী। কেউ এটা বুঝতে চাইনি,

 সে কেমন আছে ভালো আছে  নাকি। সে কি করে ,মাঝে মাঝে  হাজার হাজার টাকা আনে কোথা থেকে পায়। কেউ জানতে চাইনি ।কখনো

                                                                             ak azad


 আমি হাজার হাজার টাকা কোথায় পাই। জানেন ,আমার নিজের জীবনে ১৫ বছরে যা রোজকার করেছি ,যা কিনেছি, ১৫ বছর ধরে ,তা দৈনিক বিক্রি করি । এটা আমার অপদার্থ জীবন আমি নিজেও বুঝতে পারি না কি করব

 এত কষ্টের মাঝেও আমি এখনো বেঁচে আছি সবার মাঝে,


 আমার সাথে ছোটবেলার ঘটনা গুলো আমি চাই আপনাদের সাথে শেয়ার করব। আরো কষ্টের দিনগুলো কথা


 

No comments

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad