Video editing professional YouTube bar, super sort Azad,

Video editing professional YouTube bar, super sort Azad, 💬

আমার পরিচয় আমি একজন ইউটিউবার।

YouTube video editor

আমি ভিডিও তৈরি করি সবার জন্য। আমার থেকে ভিডিও তৈরি করতে ভালো লাগে। আগে আমি ফানি ভিডিও তৈরি করতাম। এখন আমি আমার নিজের ফেস ভিডিও তৈরি করি। দেখি কতদিন পর্যন্ত আমাকে মানুষ সাপোর্ট করবে ততদিন পর্যন্ত আমি সবার জন্য ভিডিও বানাবো। (" Video editing professional YouTube bar, super sort Azad")



যখন থেকে দেখব আমাকে কেউ সাপোর্ট করবে না। আমি আর কখনো ভিডিও তৈরি করব না। যাদের জন্য কষ্ট করে ভিডিও তৈরি করি। তারা যদি না দেখে ভিডিও বানিয়ে লাভ কি বলবেন সবাই। সবার ভালোবাসা আমার এই ইউটিউব এ জন্য। যতদিন বেঁচে থাকব সবার জন্য। ততদিন কষ্ট করে যাবো একদিন না একদিন আমি আজাদ ফল পাব।("Video editing professional YouTube bar, super sort Azad")

কোন ভাই যদি তার কোন ভিডিও এডিট করতে চান। আমার সাথে কথা বলতে পারেন। আমি সবার ভিডিওর কাজ করে দিই। সবাই যেমন বলে তেমন করে তাদের ভিডিও প্রফেশনাল ভাবে এডিট করি। আমরা আমাদের মালিককে ততটুক পরিমাণ সম্মান করি। তারা ততটুক পরিমাণ আমাদেরকে দেখতে পারে। যেকোন ভিডিও এডিটিং এর কাজ আমাদের হাতে করাতে পারবেন। আমরা সবসময় প্রস্তুত থাকি। আমাদের কাজেই প্রমাণ। আমরা কতটুকু করতে পারি ভিডিও এডিটিং।


আমাদের কাজ দেখে আপনারা আমাদেরকে কাজ দিবেন। ভিডিওর কাজ যদি ভালো হয়ে থাকে আপনি আমাদেরকে প্রেমেন্ট করতে পারবেন। কোন দিক দিয়ে যদি সমস্যা হয়ে থাকে আমরা সমাধান করতে পারি। সবাই সবার জন্য। দুনিয়া ভালোবাসায় চলে। বিশ্বাস এমন একটি জিনিস এই বিশ্বাস ছাড়া দুনিয়া চলে না। আজ থেকে মানুষের প্রতি বিশ্বাস হারিয়ে গেলে কাল থেকে পৃথিবী আমাদের থেকে হারিয়ে যাবে।

Ak azad

তাই আমরা বিশ্বাস করি। সবাই সবাইকে ভালোবেসে বিশ্বাস করে। আমরা জানি আমাদের পৃথিবীতে কিসের সংকেত মানুষ আছে তারা বিশ্বাস রাখতে পারে না। তাই মানুষের প্রতি মানুষ এখন অনেক কম বিশ্বাস করে। একটি কথা বলি। পাঁচটি আঙুল যেমন পাঁচ রকম না। পাঁচটি মানুষও তেমন পাঁচ রকম না। আশা করি সবাই ভাল থাকবেন। মুসলমান হিসেবে একটি সালাম।


আসসালামু আলাইকুম ওয়ারহমাতুল্লাহি ওবারাকাতুহু

আমার কিছু ইউটিউব ভিডিও দিলাম। আশা করি সবাই দেখবেন শেয়ার করতে ভুলবেন না। ভিডিওটি কেমন হল আপনাদের হাতে আমি ছেড়ে দিলাম

https://youtu.be/TNBG2AQ3KnI

My name and address ak Azad

আপনারাই আমাকে বলবেন কেমন হলো ভিডিওটি। নিজের প্রশংসা করা ভালো না । তাই আপনাদের হাতে ভিডিওর ভালো-মন্দ ছেড়ে দিলাম আপনারাই আমাকে মন্তব্য করুন কেমন হলো কেমন লাগলো ধন্যবাদ। 

# amazon # BD Shop Affiliate # ak Azad # blogger  # YouTube

No comments

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad