The question of the identity of human knowledge,। মানুষের জ্ঞানের পরিচয় বিভাগের প্রশ্ন।

The question of the identity of human knowledge,।মানুষের দক্ষতার পরিচয় বিভাগের প্রশ্ন

মোঃ আজাদ
আমি সব মুসলমান ভাইদেরকে বললাম👨‍🍳 যারা সৃষ্টিকর্তাকে মানেন💝 যারা আমাদের প্রিয় নবী হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম কে মানেন💗💓💓 যে লোকটি এক আল্লাহ বিশ্বাসী🖕 নবীজির একজন বিশ্বাসী🎑🌗🌘🌙🌀🌏তাদেরকে বলব আমার এই পোস্ট কে লাইক না দিয়ে কেউ যাবেন না👌👌👌☝️☝️☝️☝️ যদি আপনারা এক আল্লাহর বান্দা হয়ে থাকেন👷‍♂️👷‍♂️👷‍♂️👷‍♂️👷‍♂️👷‍♂️👷‍♂️👷‍♂️👷‍♀️👷‍♀️👷‍♀️👷‍♀️👷‍♀️
👨‍🍳👨‍🍳👨‍🍳👨‍🍳👨‍🍳👩‍🍳👩‍🍳👩‍🍳👩‍🍳👨‍👩‍👧‍👧✍✍✍✍✍✍✍✍✍💎🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌻🌙🌙🌙🌙🌙🌙🌙🌙🌙🌙🌙🌙🌙🎁♥️🕌🕍🕌🕍🕌🕍🕌🕍🕌🕍🕌🕍🕌🕍🕌🕍🌃🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋

🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋

আসসালামু আলাইকুম💫 সবাই আশা করি ভাল আছেন 👨‍🔬👩‍🔬আমাদের দুনিয়াতে মানুষের পরিচয় দিতে মানুষের থেকে অনেক কষ্ট হয়ে যায়🕴🗣 যাদেরকে পরিচয় দিতে কষ্ট হয়🤭🤫 তাদের ভিতরে কিছু মানুষ আছে বুদ্ধিমান😇 তারা তাদের কাজ কারবারে পরিচয় খুঁজে নেয়👨‍💻👮‍♂️🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋 


আমি পৃথিবীতে শ্রেষ্ঠ সৃষ্টি কিছু কথা বলি🧚‍♂️

 🍇🍈🍉🍊🍋🍌🍍🥭🍎🍏🍐🍑🍒🍓🥝🍅🥥🥑🍆🥔🥕🌽🌶🥒🥬🥦🍄🥜🌰🍞🥐🥖🥨🥯🥞🧀🍖🍗🥩🥓🍔🍟🍕🌭🥪🌮🌯🥙🥚🍳🥘🍲🥣🥗🔪


পরিচয় হয় তিনটি গুণী🍎 একটি হল ব্যবহারে বংশের পরিচয়👮‍♂️ তার কথায় তার জ্ঞানের পরিচয়🧘‍♂️ তার কাজে তার যোগ্যতার পরিচয় 🏊‍♂️🏂🏋️‍♀️🚴‍♂️আমার কথাটি সবাই মুখস্ত রাখবেন😷🙄 কেননা যদি কোনদিন দরকার পড়ে 👩‍🎓একটি মানুষের পরিচয় খুঁজতে👨‍💻🦹‍♂️👼👮‍♂️👮‍♀️🤺👌👌👌✍✍✍


নিজেকে অনেক খারাপ মনে হয়/ কেননা যখন আমি মানুষের সাথে খারাপ আচরণ করি/ পৃথিবীতে মানুষ ভুল করে/ কিন্তু ভুলে সমাধান দিতে পারেনা/ তাই একটা কথা আমি বলে যাই/ কখনো কারো সাথে ◇খারাপ আচরণ করবেন না> কেননা মরার আগে তার থেকে ক্ষমা চাওয়ার সুযোগ না থাকতে পারে ◇ কেউ কিছু মনে রাখবেন না♡  আমি সবাইকে ভালোবাসি তাই কথাটি বললাম।♡♡♡♡♡◇>🌙🌙🌙🌙🌙🌙🌙🌙🌙🕌🕌🕌🕌🕌🕌🕌🕌🕌🕌🕋🕋🕋🕋🕋🕋🕋🕋🕋

No comments

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad