পাগলের কাহিনী জেল থেকে

 আমি জেল থেকে বলছি. আমার জীবনের কথা।



আমি ভালো ছিলাম হঠাত্ কি হলো আমি বুঝতে পারিনি আমাকে পাগল বলে আমায় জেলে দিয়ে দিলো আমি বলে পাগল কি করবো কিছু করতে পারিনি এভাবে ২.৩ মাস কাটলো আমাকে জেলার সেরে দিলো৷ আমি বাসায় এলাম 

এসে আমার একটা ছোট্ট ছেলে ছিলো তাকে আমি খুজি পাইনি হঠাত করে আমার মা আসলো এসে আমার মা আমাকে এমন একটি কথা বললো আমি এই কথা শুনতে রেডি ছিলাম না। মা বললো তোর ছেলে আর নেই মাকে বললাম মা কি হইছে তখন মা যা বললো

যেলে যাওয়ার ১ মাস পরে তোর বউ আর তোর শাশুড়ি দুই জনে মিলে তোর ছেলেকে মেরে পানিতে kuফেলে দিছে। আমি দেখেছি 



বাবা অনেক খন্ কান্না করলো তার পর বাসায় চলে আসলো এসে। তার বউকে খুঁজে বের করলো আর বউ কে বললো তার মা কে ডেকেছে তার জামাই বউ ডেকে আনলেন আনার পরে প্রথমেই তার বউকে যবো করলো।তার পর তারমাকে । কেন তার ছেলেকে জোবাই করলো কোন কারণে পরতে চাইলে।।।।  এক পাগলের কাহিনী নাম  ফুকরো  পাট


No comments

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad