আমাজন আলেক্সা ইকো ডট (তৃতীয় জেনার) - উন্নত স্মার্ট স্পিকার এবং ওয়াইফাই সুইচ কন্ট্রোল ডিভাইস

আমাজান আলেক্সা ইকো ডট (তৃতীয় জেনার) - উন্নত সংস্থার স্পিকার এবং ওয়াইফাই সুইচ কন্ট্রোল ডিভাইস লিংক

মজুদ মূল অ্যামাজন অ্যালেক্সা ইকো ডট (তৃতীয় জেনার) - স্নার্ট স্পিকার ভয়েস ক্যামেরার সোনফ বা ব্রডলারের ওয়াইফাই স্যুইচ নিয়ন্ত্রণ করুন কল এবং বার্তা যেকোনও হ্যান্ডস-মুক্তি। 7 স্বপ্ন প্রতিস্থাপন ওয়ারেন্টি। বিষ্টিত: অবস্থান ত্রুটি 7 স্বপ্নের প্রতিবেদন প্রযোজ্য। ওয়ারেন্টি বা পুনর্নবীকরণ অ্যাপ্লিকেশন, লম্বা পরিবেশ এবং ব্যবহারকারীর পূর্ববর্তীকরণের জন্য প্রযোজ্য হবে না

ইকো ডট হোলার আমাদের সংস্থাগুলির বিশ্বভিত্তিক অবস্থানের স্পিকার, এখন উন্নত সাউন্ড এবং একটি নতুন ডিজাইন।

 অ্যালেক্সা সংগীত খেলুন, আলোচনার দিন, সংবাদ পড়ুন, আবওয়াওয়া যেতে পারেন, অ্যালার্ম সেট করুন, সুনীতিত হোমিটার ডিভাইস নিয়ন্ত্রণ করুন এবং কিছু কিছু জিজ্ঞাসা করুন।

 আরও উন্নত স্পিকার আরও সমৃদ্ধি এবং শিগ্র শান্টারের জন্য অ্যামাজান মিউজিক, স্পিটিফাই, সিরিয়ালাসক্সেম এবং অন্যদের গানগুলি স্ট্রিম করুন।

 কল এবং মেসেজের প্রায় সকল পরীক্ষকের হাত মুখোমুখি। তাত্ত্বিকভাবে আপনার বাড়ির অন্যান্য কক্ষগুলি নেমো যেতে বা একটি যোগাযোগ করা ইকো ডিভাইস সহকারে ঘটনাস্থলের একটি পরীক্ষা করুন।

 আলেক্সা প্রথম সমার্থক হয়ে উঠেছে এবং ফিটনেস ট্র্যাকিং, গেমস খেলুন এবং আরও কিছু কিছু নতুন করে যাত্রা করবেন না।

 রুম জামুড় থেকে আপনি কল করুন। এবং একবার সংশ্লেষিত ইকো ডিভাইস সহ, আপনি আপনার নিজের বাড়ির ঘরে যেতে পারেন

 স্টিরিও সাউন্ডার সেকেন্ডার ইকো ডট (তৃতীয় জেনার) এর সাথে যোগাযোগ করুন বা ব্লুটুথারের মাধ্যমে যোগাযোগ করুন 3.5 মিমি অডিও আপনার ব্যক্তিগত স্পিকারের সাথে যোগাযোগ করুন করুন

 লাইট নাম্বার, থার্মোস্ট্যাটস সন্দ্বীকরণকরণের করণীয়, দরজা লক করা, টিভি শোগুলি স্যাটেলাইট করা এবং আরও কিছু সংকেত ডিভাইসগুলির জন্য আপনার ভিসিট ব্যবহার করুন

 অল-নিউ ইকো ডট-এর সাথে মিলিত হন

 আমাদের সংস্থাগুলি একক আরও উন্নত। একটি নতুন স্পিকার এবং ডিজাইনারের সাথে যোগাযোগ করুন, ইকো ডট হোল ভয়েস-নিয়ন্ত্রিত সংস্থার স্পেস কি আলেক্সা, ঘন ঘরের জন্য কোনও স্থান , সংবাদ, তথ্য এবং কিছু কিছু জিজ্ঞাসা করুন। আপনি সবসময় কল করুন এবং আপনার ভোজনে সম্মতিজনক হোম ডিভাইসগুলি নিয়ন্ত্রণ করুন।

 আলেক্সা, টপ-হিট খেলা

 অ্যামাজন মিউজিক, স্পিটিফাই, প্যান্ডার্ড এবং অন্য কোমর একটি গান, কাড়ি বা জেনার বাজিকারের জন্য আপনার ভয়েসটি ব্যবহার করুন। আপনি যদি আপনার সন্তানের সাথে যোগাযোগ করতে চান তবে শ্রদ্ধার সত্যতা, পডকাস্টার, রেডিও স্টেশনগুলি বা ভয়েস নিয়ন্ত্রণকারী জায়গাগুলি এবং কন্যা ফায়ার টিভিরের সাথে জড়ুনুন।

 সর্বদা রক্তের জন্য বর্ণিত

 আপনার জীবন সরল করুন। টাইমার সেট করুন, অবস্থানকারীর আইটেমটি প্রবেশ করুন এবং ক্যালেন্ডার পর্যালোচনা করুন এবং অবস্থান নির্ধারণ করুন আপনার বিশদ ব্যবহার করুন। আপনি সংবাদ, আবহাওয়া বা ট্রাফিক পরীক্ষা করুন। স্পোর্টস স্কোর, সিনেমার শিতম, রমনো সময়, বা তথ্য জিজ্ঞাসা করুন।

 ভয়েস আপনার স্মার্ট হোম কন্ট্রোল করুন

 বিছানা থেকে ওথর পূর্বের শিলিগিটি করুন, রান্নাঘরের কাছে আসা আমাদের কফি মেকার্টিটি ঠিকানা, বাচ্চা কী দেখছেন না সোফায় আটকানো অন্ধকার করুন - সবসময়ই আঙ্গুলের দেখা নেই।


No comments

Theme images by Silberkorn. Powered by Blogger.
ad